সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে গাজাসহ দুই কারবারি আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গল র‌্যাব -৯ সিপিসি-২ এর অভিযানে মাদকসহ দুই মাদক কারবারি আটক হয়েছে। এসময় তাদের কাছ থেকে সাড়ে ১০ কেজি গাজা উদ্বার করা হয়।

রোববার (১৭ জানুয়ারী) রাতে শ্রীমঙ্গলের পাহাড়ী জনপথ রাধানগর এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন শ্রীমঙ্গল ক্যাম্পের একটি চৌকশ দল গোপন খবরের ভিত্তিতে অভিযান চালায়। অভিযানের সময় জেরিন চা-বাগান পয়েন্ট থেকে এই দুই মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারীরা হলেন, বিষামনি গ্রামের রবিন্দ্র দেব বর্মার পুত্র নিশির দেব বর্মা (৩৮) কমলগঞ্জের ফুলবাড়ী চা-বাগানের মো. চান মিয়ার পুত্র মো. ইউসুফ মিয়া (৩০) ।

শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্প সুত্রে জানা যায়, আভিযানিক দল এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকশ দল অভিযান পরিচালনা করেন। পরে আটককৃত মাদক কারবারিদয়ের বিরোদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com